শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৯:৩৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলের বিশিষ্ট সাংবাদিক মাওলানা নূরুল আমিন-এর মাতৃ বিয়োগ বাহুবলে মরহুম মকসুদ আহমেদ লেবু’র স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ

মৌলভীবাজারে ১১৮ ব্যক্তিকে ৭৪ হাজার টাকার অর্থদন্ড, আটক ৯

নিজস্ব প্রতিবেদক: মৌলভীবাজারে লকডাউন ও কঠোর স্বাস্থ্যবিধি মানাতে জরিমানা ও আটক অব্যহত রেখেছে প্রশাসন। জেলা জুড়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় স্বাস্থ্যবিধি অমান্যের দায়ে ১১৮ ব্যক্তিকে ৭৪ হাজার ৪০০ টাকার অর্থদন্ড দেন ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকারী ম্যাজিস্ট্রেটগণ। এসময় আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যদের হাতে আটক হন ৯ জন।

মঙ্গলবার (৬ জুন) লকডাউন ও কঠোর বিধিনিষেধের সপ্তম দিন সকাল থেকে জেলা প্রশাসক ও জেলা বিজ্ঞ ম্যাজিস্ট্রেট মীর নাহিদ আহসানের সার্বিক নির্দেশানয় জেলা সদর সহ জেলার সবকটি উপজেলায় ভ্রাম্যমাণ অভিযান চালায়।

এসময় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

এসময় পুলিশ, র‌্যাব, সেনাবাহিনী, বিজিবি ও আনসার ব্যাটালিয়ানের সদস্যরা ভ্রাম্যমাণ আদালতকে সহযোগিতা করেন। এছাড়াও জেলা ও উপজেলাগুলোতে স্বাস্থ্যবিধি মানাতে আইন-শৃ্খংলা বাহিনীর টহল ও নজরদারি বলবৎ রয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com